Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

বিএনপি মহাসচিবের সাথে জাগপার নতুন কমিটির সৌজন্য স্বাক্ষাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ৪:৪২ পিএম

২০দলীয় জোটের অন্যতম শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা'র (একাংশ) কাউন্সিলে গঠিত নতুন কমিটি বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন। শুক্রবার (২৪ জানুয়ারি) মহাসচিবের বাসভবনে এ স্বাক্ষাত অনুষ্ঠিত হয়।

জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমানের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, কেন্দ্রীয় নেতা বেলাল হোসেন, আওলাদ হোসেন শিল্পি, প্রিন্সিপাল হুমায়ূন কবির, আবদুল হাই দর্জি, মো. হোসেন মোবারক, সাইফুল আলম, মীর ফরিদ আহমেদ, আলাউদ্দিন আজাদ, আবু সুফিয়ান, রাশেদুল ইসলাম রাসেদ, দেলোয়ার হোসেন জাহিদ প্রমুখ।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় ঐক্যের কোন বিকল্প নাই। ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র বিরোধী শক্তির বিরুদ্ধে সংগ্রাম অব্যাহত রাখতে হবে। তিনি জাগপা নতুন নেতৃত্বকে চলমান আন্দোলনে দলের প্রতিষ্ঠাতা শফিউল আলম প্রধানের মত সাহসী ভূমিকার রাখার আহ্বান জানান। ১৭ জানুয়ারি জাগপা’র একাংশের জাতীয় কাউন্সিলে নতুন কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ