Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনিসুল হকের কবর জিয়ারত করেছেন তাবিথ-ইশরাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ৭:০২ পিএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক মেয়র মরুহম আনিসুল হকের কবর জিয়ারত করেছেন বিএনপি মনোনীত ঢাকার দুই সিটির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন। শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে তাবিথ আউয়াল-ইশরাক হোসেন বনানী কবরস্থানে আনিসুল হকের কবর জিয়ারত করেন। তার আগে তারা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বি‌এন‌পি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন।

আজ সকাল সাড়ে ১০টায় কোকোর কবর জিয়ারত করার সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য সে‌লিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বিএন‌পি চেয়ারপারস‌নের বি‌শেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, চেয়ারপারসনের উপ‌দেষ্টা জয়নাল আ‌বে‌দিন ফারুক, হা‌বিবুর রহমান হা‌বিব প্রমুখ উপস্থিত ছিলেন।

কোকোর কবর জিয়ারত শেষে তাবিথ-ইশরাক আনিসুল হকের কবর জিয়ারতে যান। এ সময় তাদের সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উ‌দ্দিন চৌধুরী এ্যানীসহ বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাবিথ-ইশরাক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ