Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী
শিরোনাম

কবে ফের মুক্তি পাবে শাহরুখের ছবি?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ৭:১২ পিএম

শেষবার তাকে দেখা গিয়েছিল ২০১৮ সালে ‘জিরো’ছবিতে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল অনুষ্কা আর তার কেমিস্ট্রি। তার আগে ‘জব হ্যারি মেট সেজল’-ও চূড়ান্ত ব্যর্থ। তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা। আবার কবে রুপোলি পর্দায় স্বমহিমায় ধরা দেবেন শাহরুখ খান? প্রশ্ন উঠলেও উত্তর এখনও অধরা। একের পর এক ফ্লপ ছবির জন্য যেন অনেকটাই ব্যাকফুটে চলে গিয়েছেন বলিউড বাদশা। তাই তো এবার অনুরাগীদের কড়া প্রশ্নের মুখে পড়তে হল কিং খানকে।

মাঝে গোটা একটা বছর কেটে গিয়েছে। সালমান খান, অক্ষয় কুমাররা যখন বক্স অফিস কাঁপাচ্ছেন, তখন শাখরুখ শুধু ভাসমান বিজ্ঞাপনে। তিনি সিনেমা নিয়ে উচ্চবাচ্য করছেন না বলে সম্প্রতি শাহরুখের এক অনুরাগী আত্মঘাতী হওয়ার হুমকি দিয়েছিলেন। প্রিয় তারকাকে বলেছিলেন, পরবর্তী ছবির নাম ঘোষণা না করলে আত্মহত্যা করবেন তিনি। তা সত্ত্বেও কিং খান নিজের পরের ভেঞ্চারের কথা ঘোষণা করেননি। ফের তাকে একই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। যাতে তার উত্তর, ‘পরবর্তী ছবির কথা আমিই ঘোষণা করব, আর কে করবে ভাই। শুধু প্রার্থনায় মনে রেখো আমাকে।’ এতেও কিন্তু প্রশ্নের সদুত্তর মেলেনি। স্বাভাবিকভাবেই তাই ভক্তদের মধ্যে বাড়ছে ক্ষোভ আর হতাশা। মহব্বতে, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, স্বদেশ, চক দে ইন্ডিয়া’র মতো ছবি কি আর উপহার দেবেন না শাহরুখ? সামাজিক মাধ্যমে যখন এই নিয়ে চর্চা তুঙ্গে তখন আরেক ভক্ত আবার কিং খানের নজর কাড়তে অন্য এক ফন্দি আঁটেন।

কী করলেন তিনি? আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘হেস এএসকেএসআরকে’ সেসন হয়। অর্থাৎ কিং খানকে প্রশ্ন করলে তিনি সরাসরি উত্তর দিয়েছেন। সেখানেই ‘তুফান কা দেবতা’ নামের এক টুইটার ইউজার বাদশাকে প্রশ্ন করেন, অভিনেতার বাড়িতে একটা ঘর ভাড়া হিসেবে পাওয়া যাবে? সেক্ষেত্রে কত টাকা ভাড়া দিতে হবে তাকে?

শাহরুখের মন্নতের সামনে ভক্তদের ভিড় লেগেই থাকে। বছরের বিশেষ দিনগুলিতে মন্নতের সামনে এসে মিষ্টি হেসে-হাত নেড়ে অনুরাগীদের মন ভালও করে দেন অভিনেতা। কিন্তু মন্নতের মধ্যে ঘর ভাড়া! এমন প্রশ্ন বেশ অবাকই করে কিং খানকে। তবে তিনিও কথার ভেলকিতে পরিস্থিতি সামলাতে জানেন। তাই মজা করে লেখেন, ‘৩০ বছরের পরিশ্রম হল একটি ঘরের ভাড়া।’ এরপর অবশ্য আর কিছু জিজ্ঞেস করতে পারেননি সেই অনুরাগী। তবে সকলের প্রশ্ন একটাই। কবে ফের মুক্তি পাবে শাহরুখের ছবি?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান

২০ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ