Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সেনবাগ ও টঙ্গীতে শীতবস্ত্র বিতরণ

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নোয়াখালীর সেনবাগ ও গাজীপুরের টঙ্গীতে অসহায়, দুস্থ, গরিব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, নোয়াখালীর সেনবাগ উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন মানব সেবা ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। গত বৃহস্পতিবার বিকেলে সেবারহাট কমিউনিটি সেন্টারে মানব সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফিরোজ আলম রিগানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম মজুমদার। বিশেষ অতিথি ও সংগঠনের উপদেষ্টা বালিয়াকান্দী সুলতান মাহমুদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহিদুল আলম জসিম, প্রফেসর রবিউল হাসান, ইয়াকুব মামুন, আল আমিন, মোরশেদুর রহমান জনি, আসিফ নোমান, মাসুদ রানা ফাউন্ডেশনের সভাপতি জাহিদুল ইসলাম আমান, সাধারণ সম্পাদক আসিফ আকবরসহ সংগঠনের নেতৃবৃন্দ।
টঙ্গী সংবাদদাতা জানান, গাজীপুর মহানগর আ.লীগের সভাপতি অ্যাড. আজমত উল্লা খানের জন্মদিন উপলক্ষে গাজীপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে গতকাল শুক্রবার সকালে টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনে দোয়া ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে স্থানীয় দুস্থ অসহায় ও গরিব মানুষদের মাঝে বিপুল পরিমাণ কম্বল বিতরণ করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাজিব হায়দার সাদিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আজমত খান, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এমএ হায়দার সরকার, সাধারণ সম্পাদক মো. কালিমুল্লাহ ইকবাল, সাবেক সভাপতি নূরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা হারুন অর রশিদ, টঙ্গী থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ শামীম, নূরুল ইসলাম নূরু, আ.লীগ নেতা দেলোয়ার হোসেন, সাদেক হোসেন খান, ইলিয়াস হোসেন, নাহিন ও শাহিন আলম প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, আজমত উল্লা খান তার কর্মের মাধ্যমে টঙ্গী-গাজীপুরবাসীর হৃদয়ের মণিকোঠায় স্থান নিয়ে আজীবন বেঁচে থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীতবস্ত্র বিতরণ

২৫ ডিসেম্বর, ২০১৮
২৩ ফেব্রুয়ারি, ২০১৬
৩ ফেব্রুয়ারি, ২০১৬
২ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন