Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

ধানের শীষের প্রচারণায় শিশু খালেদা!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ৭:৪৫ পিএম

বিএনপি চেয়ারপারসনের সাজে ইশরাকের ভোট প্রচারণায় অংশ নেয়া ছোট্ট একটি শিশু। তার নাম দিয়াফা আক্তার। যার চোখে ছিল বড় চশমা, মাথায় চুলের স্টাইল, কাপড় পড়ার দৃশ্য সবই ছিলো পুরোপুরি খালেদা জিয়ার মতই। যা এরই মধ্যে নজর কেড়েছে এলাকাবাসীর কাছে।

সে বসুন্ধরা রিভারভিউ এলাকার বাসিন্দা ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৪৬ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ ফারুকের ভাগ্নি।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে গেন্ডারিয়া থানার ফরিদাবাদে ইশরাকের প্রচারণায় খালেদার বেশে শিশুটির দেখা মিলে।

নির্বাচনী প্রচারণার ১৫তম দিনে শুক্রবার জুমার নামাজের পর ফরিদাবাদ মাদরাসা থেকে গণসংযোগ শুরু করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এ সময় গণসংযোগে অংশ নেওয়া সবার দৃষ্টি কাড়ে বেগম খালেদা জিয়ার সাজে সাজা দিয়াফা। উৎসুক মানুষকে দিয়াফার সাথে ছবি তুলতে দেখা যায়। এ সময় দিয়াফা কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মতো সবাইকে হাত নেড়ে অভিনন্দন জানায়।  

দিয়াফার বাবা ইদ্রিস আলী বলেন, আত্মীয়-স্বজন সবাই বলছে দিয়াফা দেখতে নাকি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মতো। তাই মানুষকে ধানের শীষে ভোট দেয়ার জন্য আকৃষ্ট করার লক্ষ্যে আজ দিয়াফাকে কারাবন্দি দেশনেত্রী খালেদা জিয়ার মতো সাজিয়ে গণসংযোগে নামানো হয়েছে।

গণসংযোগে অংশ নেয়া দশম শ্রেণীর ছাত্রী ও দিয়াফার খালা আয়েশা সিদ্দিকা বলে, আমরা বেগম খালেদা জিয়াকে ভালোবাসি। তাই আমার ভাগ্নি দিয়াফাকে খালেদা জিয়ার সাজে সাজিয়ে ধানের শীষে ভোট চাইতে নেমেছি। আমরা যারা ছোট আছি তারা জনগণের কাছে আবেদন জানাই, বেগম খালেদা জিয়া একজন বৃদ্ধ নারী। তাকে মুক্ত করার জন্য আপনারা ধানের শীষে ভোট দিন।



 

Show all comments
  • anower appel ২৪ জানুয়ারি, ২০২০, ১০:৫৬ পিএম says : 0
    ধানের শীষে ভোট চাই খালেদাজিয়ার মুক্তি চাই
    Total Reply(0) Reply
  • anower appel ২৪ জানুয়ারি, ২০২০, ১০:৫৬ পিএম says : 0
    ধানের শীষে ভোট চাই খালেদাজিয়ার মুক্তি চাই
    Total Reply(0) Reply
  • Akkas ali ২৪ জানুয়ারি, ২০২০, ১১:৩০ পিএম says : 0
    এই সরকার খালেদাকে মুক্তি খবর আছে।খালেদা জিয়াকে ওদের এত ভয়।
    Total Reply(0) Reply
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ২৫ জানুয়ারি, ২০২০, ২:০৩ পিএম says : 0
    খালেদা জিয়ার বেশে শিশু খালেদা।অভিনব প্রচার অভিযান ভালই লাগলো।সিটি নির্বাচনে গনতানত্রীক পরিবেশ লখ্খ করছি।আশা করি সাধারন ভোটার নির্দিদায় নির্বিগ্নে তার গনতান্ত্রীক ভোটাধিকার প্রদান করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধানের শীষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ