Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

সরকার কোনো ভাবেই ধানের শীষের বিজয় ঠেকাতে পারবে না: জেএসডির সভাপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ৮:১৬ পিএম

‘এই নির্বাচন খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। গণতন্ত্র ফিরিয়ে আনার নির্বাচন। সরকার কোনো ভাবেই ধানের শীষের বিজয় ঠেকাতে পারবে না। তারা ভয় পেয়ে গেছে। পুলিশ ভাইরা জনগণের বিপক্ষে গিয়ে কাজ করবেন না। আপনারা জনগণের সেবক। তাই নিরপেক্ষ হয়ে কাজ করুন।’- ঐক্যফ্রন্টের নেতা ও জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব এসব কথা বলেছেন।

আজ শুক্রবার রাজধানীর মধ্য বাড্ডায় লুৎফুন টাওয়ারের সামনে ঢাকা উত্তরে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের সমর্থনে একপথায় তিনি এই আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান সহ অনেকে।

এ সময় আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগের প্রার্থীরা আচরণ বিধি লঙ্ঘন করে চলেছে। নির্বাচন কমিশন নির্বিকার। ভোটচোরদের বিশ্বাস নেই। ভোট চোরদের প্রতিহত করতে হবে। কেন্দ্র পাহারা দিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেএসডির সভাপতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ