Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

মিতুর খুনিদের পালানোর শঙ্কা বেনাপোল দিয়ে ইমিগ্রেশনে সতর্কতা জারি

প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : পুলিশের এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যাকাÐের সাথে জড়িত সন্দেহভাজন পাঁচজন বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পালাতে না পারে সে জন্য গতকাল (বৃহস্পতিবার) সকাল থেকে বেনাপোল ইমিগ্রেশনে সতর্কতা জারি করছে ইমিগ্রেশন কর্তৃপক্ষ।
সন্দেহভাজনরা হলেন- মুসা, রাশেদ, নবী, শাজাহান ও কালু।
পাসপোর্টের মাধ্যমে ভুয়া নাম-ঠিকানা ব্যবহার করে এসপির স্ত্রী হত্যায় সন্দেহভাজনরা যাতে ভারতে পালাতে না পারে সে জন্য বহির্গমন ডেক্স অফিসারদের সামনে অপরাধীদের ছবি সেঁটে দেয়া হয়েছে। কোন পাসপোর্ট যাত্রীর নামের সাথে অপরাধীদের নাম মিলে গেলে তাদের ছবি ও ঠিকানা যাচাই-বাচাই করে ছাড়া হচ্ছে।
গত বুধবার চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) পক্ষ থেকে এ নিষেধাজ্ঞা দিয়ে বাংলাদেশের সব স্থলবন্দর ও বিমানবন্দরে বার্তা পাঠানো হয়।
বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল মাহমুদ জানান, এসপি বাবুল আক্তার স্যারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যার সন্দেহভাজন পাঁচজন বেনাপোল ইমিগ্রেশন হয়ে যাতে দেশের বাইরে যেতে না পারে, সে জন্য আমরা সর্বদা সতর্কাবস্থায় আছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ