Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

রামগড়ে মাটি চাপায় নিহত ১ আহত ১

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ৮:৪৭ পিএম

রামগড়ে অবৈধ ভাবে পাহাড় কাটার সময় মাটি চাপায় ১ শ্রমিক নিহতসহ অপর ১ শ্রমিক আহত হয়েছে। নিহতের নাম খগেন্দ্র ত্রিপুরা (৩২) সে মাটিরাঙ্গা উপজেলার টেকপাড়া এলাকার ক্ষেত্র কুমারের ছেলে।
পুলিশ ও স্থানিয়রা জনান, রামগড় উপজেলার খাগড়াবিলের লালছড়ি এলাকায় শুক্রবার(২৪ জানুয়ারি) স্কেভেটার দিয়ে উঁচু পাহাড়টি কাটার সময় নিচে মাটি সরানোর কাজে নিয়োজিত ৪ শ্রমিক দুপুর সাড়ে ১২টার সময় পাহাড়টি ধসে পড়লে ২ শ্রমিক চাপা পড়ে এতে হেতেন্দ্র ত্রিপুরা নামে এক শ্রমিককে অপর ২ শ্রমিক উদ্ধার করে রামগড় হাসপাতালে চিকিৎসা দিতে পাঠাতে পারলেও চাপা পড়ে থাকে খগেন্দ্র ত্রিপুরা। ঘটনার পরপর ৯৯৯ নাম্বার থেকে কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস যৌথ তৎপরতায় ৪ ঘন্টাপর লাশটি উদ্ধার করতে সক্ষম হয়।
নিহতের ভাগিনা কুজেন ত্রিপুরা এ প্রতিনিধিকে জানান, জীবিকার তাড়নায় মাটিরাঙ্গা থেকে রামগড়ে এসে এমন ঝুঁকিপূর্ণ কাজ করে যাচ্ছেন বিনিময়ে তার মামাকে লাশ হয়ে ফিরতে হলো।
রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুজ্জামান জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। লাশটি উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘটনাস্থল থেকে পাহাড়ের মালিক ও স্কেভেটারের ড্রাইভার সরে পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ