Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

উত্তরপ্রদেশে নববধূকে অপহরণ করে পাঁচদিন ধরে ধর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পড়শি যুবকের লালসার শিকার নববধূ। অপহরণ করে প্রায় পাঁচদিন আটকে রেখে ধর্ষণ করা হয়েছে এক তরুণীকে। উত্তরপ্রদেশের বাদোহি জেলার এই ঘটনায় অভিযুক্ত বিশাল সরোজকে গ্রেফতার করেছে পুলিশ। এই কুকর্ম প্রসঙ্গে স্থানীয় থানার স্টেশন হেড সুরজ ভান গতকাল বলেছেন, একই গ্রামের বাসিন্দা বিশাল আর নিগৃহীতা। তিন মাস হল বিয়ে করে অভিযুক্তের গ্রামে এসেছেন বছর ১৯-এর ওই তরুণী। গত রোববার সেই তরুণীর শ্বশুরবাড়ি এসে সরোজ দাবি করেছিল, নববধূর মা খুব অসুস্থ। মেয়েকে দেখতে চাইছেন। সে শুনে সরোজের সঙ্গে বাড়ির পথে রওনা দেন ওই তরুণী। এরপর গত বুধবার নিগৃহীতার শ্বশুরবাড়ির লোকেরা ওই তরুণীর মাকে দেখতে গেলে জানতে পারেন, সেখানে আসেননি ওই নববধূ। এরপর শুরু হয় খোঁজ, বাড়ে সরোজের ওপর সন্দেহ। 

‘ওই পরিবার বৃহস্পতিবার আমাদের কাছে এসে অভিযোগ জানালে আমরা তল্লাশি শুরু করি’-গতকাল বলেন ওই পুলিশ আধিকারিক। এরপর অনেক খোঁজাখুঁজির পর একটা ক্ষেতের মধ্যে ছোট একটা ঘর থেকে অচৈতন্য অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করা হয়। তদন্তে জানা যায় ওই ঘর সরোজের। এরপরই তাকে গ্রেফতার করে, ওই তরুণীকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। গতকাল জানিয়েছেন সুরজ ভান। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নববধূ

২৯ জানুয়ারি, ২০২০
২৮ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ