Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ৯:১৩ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় সালাম উদ্দীন (৫০) নামে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছেন। শুক্রবার বেলা ১১ টার দিকে রাজাবাড়ী ছয়ঘাটি এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সালাম উদ্দীন (৫০) উপজেলার ছয়ঘাটি নাজিরপুর গ্রামের মৃত মহিউদ্দীন সরকারের ছেলে। তিন কাঁকনহাট মহাবিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক ছিলেন।
পরিবার সূত্রে জানা গেছে, বাড়ী থেকে মোটরসাইকেলে রাজশাহী যাওয়ার পথে একটি মিনি ট্রাক ও ট্রলির সঙ্গে ত্রিমূখী সংঘর্ষে ধাক্কা লেগে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরে সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করে প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী জানান, নিহত শিক্ষকের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন