Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৪ ফাল্গুন ১৪২৬, ২২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

বর্ষসেরায় সানার জয়জয়কার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) আয়োজিত কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড ২০১৯ সালের বর্ষসেরা ক্রীড়াবিদ ও দর্শকের ভোটে পপুলার চয়েস অ্যাওয়ার্ড জিতেছেন দেশসেরা তীরন্দাজ রোমান সানা। বলা যায়, প্রায় সব সময়ই দর্শকরা বর্ষসেরা ক্রীড়াবিদ হিসেবে কোন ফুটবলার বা ক্রিকেটারকেই নির্বাচিত করতেন। কিন্তু এবার সেই ধারাবাহিকতা থাকেনি। দর্শকরা বেরিয়ে এসেছে ক্রিকেট বা ফুটবলের বৃত্ত থেকে। তাই তো কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ডে প্রথমবারের মতো একজন তীরন্দাজ পেলেন বর্ষসেরা ক্রীড়াবিদ ও পপুলার চয়েজ অ্যাওয়ার্ড। গতকাল রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে বর্ষসেরা ক্রীড়াবিদ ও দর্শক ভোটে পপুলার চয়েস অ্যাওয়ার্ড জেতা আরচ্যার রোমান সানাকে পুরস্কৃত করা হয়। ২০২০ টোকিও অলিম্পিকে সরাসরি খেলার যোগ্যতা অর্জনকারী রোমানের হাতে পুরস্কার তুলে দেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী এবং এআইপিএস এশিয়ার সভাপতি সাত্তাম আলসেহালি। এ সময় উপস্থিত ছিলেন বিএসপিএ’র সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমেদ আনন্দসহ অন্যান্য নেতৃবৃন্দ।

একনজরে বর্ষসেরারা- বর্ষসেরা ক্রীড়াবিদ : রোমান সানা (আরচ্যারি)। পপুলার চয়েজ অ্যাওয়ার্ড : রোমান সানা (আরচ্যারি)। ক্রিকেটার : সাকিব আল হাসান, ফুটবলার : জামাল ভুঁইয়া, আরচ্যার : রোমান সানা, ভারোত্তোলক : মাবিয়া আক্তার সীমান্ত, কারাতেকা : হুমায়রা আক্তার অন্তরা, ফেন্সার : ফাতেমা মুজিব, উদীয়মান : ইতি খাতুন (আরচ্যারি), তায়কোয়ান্দোকা : দিপু চাকমা, বর্ষসেরা কোচ : মার্টিন ফ্রেডরিক (আরচ্যারি), সংগঠক : কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল, তৃণমূলের ক্রীড়া ব্যক্তিত্ব : রফিক উল্যাহ আখতার মিলন এবং তাজুল ইসলাম। বিশেষ সম্মাননা আব্দুল জলিল ও বর্ষসেরা পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান : সিটি গ্রুপ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর্ষসেরা

১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন