Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মির্জাপুর ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেট পুনর্মিলনী অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ শুক্রবার মির্জাপুর ক্যাডেট কলেজের তিন দিন ব্যাপী ১৩তম পুনর্মিলনী অনুষ্ঠানের দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি মির্জাপুর ক্যাডেট কলেজে এসে পৌছালে তাকে অভ্যর্থনা জানান জিওসি ৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, সাভার এরিয়া মেজর জেনারেল মো. আকবর হোসেন এবং কলেজের প্রিন্সিপাল বিমান রায় চৌধুরী, সভাপতি মির্জাপুর এক্স ক্যাডেট এ্যাসোসিয়েশন (গঊঈঅ) ও অভ্যাগত অতিথি। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য বলা হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, পরে প্রধান অতিথি এমইসিএ পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন। তিনি কুচকাওয়াজে অংশগ্রহণকারী ক্যাডেট ও প্রাক্তন ক্যাডেটদের উদ্দেশ্যে ভাষণ প্রদান করেন। বক্তব্যের শুরুতে তিনি গভীর শ্রদ্ধাভরে স¥রণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং শ্রদ্ধা জানান। ত্রিশ লক্ষ শহীদদের যাদের অসামান্য অবদানে অর্জিত হয়েছে স্বাধীন বাংলাদেশ। তিনি বর্তমান ও প্রাক্তন ক্যাডেটদের সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। এরপর তিনি ক্যাডেট দ্বারা বর্ণাঢ্য চিত্র প্রদর্শনী ও বিজ্ঞান মেলার আয়োজনের শুভ সুচনা করেন। পরে প্রধান অতিথি ও প্রাক্তন ক্যাডেট পুনর্মিলনীর স্মৃতি রক্ষার্থে কলেজের শহীদ মিনার এলাকায় বৃক্ষরোপন করেন।-আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ