Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লাহভীরু মেয়র নির্বাচিত করুন পথসভায় পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ইসলামী আন্দোলনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দুর্নীতিমুক্ত ঢাকা গড়াতে আল্লাহভীরু মেয়রকে নির্বাচিত করুন। বিশ্বের নোংরা ও পরিবেশ দূষণ সিটিগুলোর ১নং তালিকায় ঢাকা সিটির নাম উঠেছে। ঢাকায় জনদুর্ভোগ মারাত্মক আকার ধারণ করেছে। নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে নগরবাসীরা।
তিনি বলেন, মানব জীবনে হতাশা অস্থিরতা ও অনিশ্চয়তা নিত্য নৈমত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। ঢাকাকে বাঁচাতে চাইলে আমূল পরিবর্তন করতে হবে। ঢাকা বসবাসের উপযুক্ততা হারাচ্ছে ক্রমেই। বিশ্বের ঝুঁকিপূর্ণ শহরের অন্যতম ঢাকা।
গতকাল শুক্রবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়রপ্রার্থী আলহাজ্ব মুহাম্মদ আব্দুর রহমান এর সমর্থনে অনুষ্ঠিত বিভিন্ন পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় প্রচারণায় অংশ নেন আন্দোলনের আমীর হযরত পীর সাহেব চরমোনাই। হাতপাখার সমর্থনে বেলা ১১টায় কামরাঙ্গীরচরের ঝাউচর, আশরাফাবাদ ও মাকবারায়ে হযরত হাফেজ্জী হুজুর, ঢাকা আলীয়া মাদরাসা মাঠে এবং বাদ আছর তোপখানার রোডস্থ বিএমএ মিলনায়তনে অনুষ্ঠিত যুব সম্মেলনে এবং বাদ মাগরিব জুরাইন বালুর মাঠে অনুষ্ঠিত পৃথক পৃথক পথসভায় বক্তব্য রাখেন।
এতে অন্যান্যেল মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। দক্ষিণের মেয়রপ্রার্থী আলহাজ আব্দুর রহমান বলেন, নির্বাচিত হলে রাস্তাঘাট সুয়ারেজ ব্যবস্থার উন্নয়ন ও যানজট নিরসনে কার্যকর উদ্যোগ গ্রহণ করবো ইনশাআল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ