Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ফুলনাহার সেলিমের ইন্তেকালবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বিশিষ্ট ক্রীড়াবিদ ও সমাজসেবক ফুলনাহার সেলিমের পঞ্চম ইন্তেকাল বার্ষিকী পালিত হয়েছে। তিনি ২০১৫ সালের ২৫ জানুয়ারি ইন্তেকাল করেন। তার ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার নোয়াখালী ও ঢাকাস্থ নিজ বাসভবনে কোরআন খতম এবং পারিবারিক কবরস্থানে তার কবর জেয়ারত ও ফাতেহা পাঠসহ দোয়া করা হয়। গতকাল শুক্রবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে মরহুমার স্বামী খবির আহমেদ সেলিম এ তথ্য জানান।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মরহুমার ইন্তেকাল বার্ষিকীতে নোয়াখালী, মাইজদী, দত্তেরহাট হাজী তোফায়েল আহমেদ জামে মসজিদ ও ঢাকা বঙ্গভবন স্টাফ কোয়াটার জামে মসজিদে বাদজুমা কোরআন খাতম ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানের বিশিষ্ট ব্যক্তিবর্গসহ মুসল্লিরা অংশগ্রহণ করেন।
উল্লেখ, ফুলনাহার সেলিম নোয়াখালীর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক খবির আহমেদ সেলিমের সহধর্মিনী ও নোয়াখালীর চৌমুহনীর ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আলহাজ আবদুল মান্নান মিয়ার কনিষ্ঠ কন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলনাহার
আরও পড়ুন