Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা: পানি সম্পদ উপমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৯:৪৮ এএম

পানি সম্পদ উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম, এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত দেশকে কেউ ভালোবাসে না প্রধানমন্ত্রীর মত দেশের জন্য পরিশ্রমী লোক পাওয়া যাবে না। প্রধানমন্ত্রীরর নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে আর দেশের এই উন্নয়ন আপনাদের ধরে রাখতে হবে।

গতকাল শুক্রবার রাতে রাজধানীর বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে মনোয়ার আহমেদ এর সভাপতিত্বে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিসিএস অফিসার্স ফোরাম কর্তৃক প্রথমবার আয়োজিত এই সম্মেলনে উপমন্ত্রী এ কথা বলেন।

উপমন্ত্রী বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতিচারণ করে আরো বলেন, আমার পদমর্যাদা নয় বরং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আমার প্রিয় পরিচয়। বিশ্ববিদ্যালয় সবার সুবিধা/অসুবিধার জন্য আমার দরজা খোলা। তিনি বলেন, স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও বিশ্ববিদ্যালয় এর প্রশ্নে আমি কখনো আপোষ করবো না। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে অধ্যাপক ড.ফারজানা ইসলাম (উপাচার্য, জা.বি),জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর এ্যালামনাই সভাপতি ও সাবেক উপাচার্য ড.শরীফ এনামুল কবিরসহ সম্মেলন উদ্বোধক হিসেবে আবু সাঈদ আল মাহমুদ স্বপন,এমপি ( সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ) বলেন, আমাদের শিক্ষাজীবন এ রাষ্ট্রের অবদান অনেক তাই শুধু পদেও দায়িত্বে নিজেকে সীমাবদ্ধ না করে রাষ্ট্র ও মানুষের প্রতি দায়িত্ব নিয়ে দেশের কল্যাণে কাজ করে যেতে হবে। প্রথমবারের মমত আয়োজিত এই সম্মেলনে সমিতির তহবিল করার পরিকল্পনা হয়েছে। যেখানে উপমন্ত্রী অনুদান করতে সম্মত হয়েছে যাতে বিশ্ববিদ্যালয় এর যেকারো প্রতিকূল অবস্থায় পাশে দাঁড়ানো যেতে পারে।



 

Show all comments
  • ABU ABDULLAH ২৫ জানুয়ারি, ২০২০, ১২:৩৯ পিএম says : 0
    তার মধ্যে একটি হল বিরুধী দল রাস্তায় বের হলেই গুলি করা রাতের অন্ধকারে ভোট কেন্দ্র দখল করে শীল মেরে দেওয়া
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ