Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পিকনিকে যেতে বাধা দেওয়ায় স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ১১:৫৯ এএম

চট্টগ্রামে পিকনিকে যেতে বাধা দেওয়ায় অভিমান করে এক কলেজছাত্রীর আত্মহত্যার ঘটনা করেছে। গতকাল শুক্রবার (২৪ জানুয়ারি) ভোরে নগরের কোতোয়ালী থানার দেওয়ানবাজার রুমঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। বাসার ড্রইং রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে ওই ছাত্রী ‘আত্মহত্যা’ করে বলে তার পরিবার পুলিশকে জানিয়েছে।

‘আত্মহত্যা’ করা ওই ছাত্রীর নাম মাইশা আলম (১৪)। তিনি বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দিবা শাখা দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী।

মাইশা আলম সাতকানিয়া উপজেলার সমাদরপাড়া এলাকার নুরুল আলমের মেয়ে। তিনি পরিবারের সঙ্গে কোতোয়ালী থানার দেওয়ানবাজার রুমঘাটা এলাকায় থাকতেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান জানান, মাইশা আলম নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ লাশ শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ