Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনালে উদ্বোধন হল নতুন এলপিজি ষ্টেশন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ১:২৫ পিএম

পর্যটন শহর কক্সবাজারে উদ্বোধন হয়েছে নতুন একটি এলপিজি ষ্টেশন। 

কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনালে আলহাজ্ব আলী হাচ্ছান চৌধুরীর মালিকানাধীন এলপিজি ষ্টেশন 'এ এইচ সি এলপিজি অটো গ্যাস ফিলিং ষ্টেশন' নামের এই জ্বালানী ষ্টেশনটি উদ্বোধন করেন কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান।

জুমাবার (২৪ জানুয়ারী) বিকেলে পৌর মেয়র মুজিবুর রহমান এই জ্বালানি ষ্টেশন উদ্বোধন কালে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি সৈয়দ মুহাম্মদ আলী, প্রতিষ্ঠানের সত্বাধিকারী আলহাজ্ব আলী হাচ্ছান চৌধুরীর, দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা সাংবাদিক শামসুল হক শারেক, দৈনিক হিমছড়ির সম্পাদক হাসানুর রশীদ, ইন্জিনিয়ার সাইফুল ইসলাম, ইন্জিয়ার হোসেন আহমদ জাহেদ, লাইনম্যান আব্দুল করিম ও আব্দুল জলিল। এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন পরিবহন লাইন ও সিএনজি অটো চালক নেতৃবৃন্দ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান বলেন, ক্রমবর্ধমান জ্বালানী চাহিদা পুরণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ব্যাপক সফলতা রয়েছে। এই এলপিজি স্টেশন পর্যটন শহর কক্সবাজারের জ্বালানি চাহিদা পুরণে ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি।

প্রতিষ্ঠানের সত্বাধিকারী আলহাজ্ব আলী হাচ্ছান চৌধুরী বলেন, ক্রমবর্ধমান জ্বালানী চাহিদা মেটাতে পের্ট্রোলিয়ামের পাশাপাশি পর্যাপ্ত এলপিজি সরবরাহ দিয়ে যাচ্ছেন সরকার। এই সুযোগ নিয়ে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনালে চালু করা হল এই এলপিজি ষ্টেশন।

কক্সবাজারের ক্রমবর্ধমান জ্বালানী চাহিদা মেটাতে এই ষ্টেশন নিরবচ্ছিন্ন সেবা দিয়ে যাবে বলে জানান আলী হাচ্ছান চৌধুরী।

মেয়র মুজিবুর রহমান ফিতা কেটে উদ্বোধন শেষে মোনাজাতের মাধ্যমে প্রতিষ্ঠানের সফলতা কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন