Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

রাজশাহীর পদ্মার চরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ২:০২ পিএম | আপডেট : ২:০৫ পিএম, ২৫ জানুয়ারি, ২০২০

রাজশাহীর বাঘার কালিদাসখালি পদ্মার চর এলাকায় জাকির হোসেন (২২) নামের এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার চকরাজাপুর পদ্মার চর এলাকার মটর ক্ষেত থেকে দৃষ্টিপ্রতিবন্ধী যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। সে পেশায় কৃষিজীবী। আগের দিন (২৪ জানুয়ারি) রাতের যে কোন সময়ে তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। সে ওই গ্রামের খালেক মোল্লার ছেলে। নিহতের চাচাতো ভাই রাশিদুল জানান, ক্ষেতের বেগুন কিনতে আসা লোকজন ওই ক্ষেতের মধ্যে গলাকাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়দের জানান। পরে তারা গিয়ে জাকিরের লাশ সনাক্ত করেন।

বাঘা থানার ওসি জানান, গলাকাটা লাশ উদ্ধারের পর, ময়নাতদন্তের জন্য বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এই যুবককে কেন নৃশংসভাবে হত্যা করা হয়েছে এ ব্যাপারে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার সাথে কারো দ্বদ্ব-বিবাদ ছিল কিনা সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নিহত জাকির হোসেন পিতা আব্দুল খালেক মোল্লা জানান, শারিরিক অসুস্থতা কথা বলে এশার নামাজের পর ঔষধ কেনার জন্য গতকাল রাতে বাড়ি থেকে বের হয়ে আসে। বাড়িতে ফেরা না দেখে স্বজনদের নিয়ে রাত সাড়ে ১১টা পর্যন্ত খোঁজাখুঁজি করে তাকে পাননি। পরদিন সকালে লোকমুখে খবর পেয়ে রাশিদুলের মটর ক্ষেতে গলাকাটা অবস্থায় তার লাশ পাওয়া যায়। তিনি আরো জানান সে কৃষি কাজ করতো। ঘটনার ৩দিন আগে বাদামের ক্ষেত নিয়ে পাশ্ববর্তী দাদপুর গ্রামের লোকের সাথে ঝগড়া হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৫ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ