Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

কু‌ড়িগ্রামের ফুলবাড়ীতে অভিমান করে মায়ের শাড়িতে ফাঁস

কু‌ড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ২:২৬ পিএম

কু‌ড়িগ্রামের ফুলবাড়ী উপ‌জেলায় সিদ্ধার্থ চন্দ্র ভট্টাচার্য না‌মে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

গতকাল শুক্রবার রাত ৯টার দিকে উপ‌জেলার নাওডাঙ্গা ইউ‌নিয়‌নের পূর্ব ফুলম‌তি গ্রা‌মের নিজ বা‌ড়ি থে‌কে ওই শিশুর লাশ উদ্ধার ক‌রা হয়। সিদ্ধার্থ চন্দ্র গ্রামের কেষ্ট চন্দ্র ভট্টাচা‌র্যের ছে‌লে। সিদ্ধার্থ বালাহাট আদর্শ স্কুল অ্যান্ড ক‌লে‌জের শিক্ষার্থী ছিল।

‌নিহ‌তের প‌রিবা‌র ও পু‌লিশ সূ‌ত্রে জানা যায়, মা‌য়ের সঙ্গে অভিমান ক‌রে শুক্রবার সন্ধ্যায় নিজের ঘ‌রে মা‌য়ের শা‌ড়ি গলায় পেঁ‌চি‌য়ে ফাঁস নেয় সিদ্ধার্থ।
প‌রিবা‌রের লোকজন অ‌নেক ডাকাডা‌কির পরও কোনো সাড়া না পে‌য়ে ঘ‌রের দরজা ধাক্কা দিতে থাকে। এক পর্যায়ে দরজা খুলে গেলে ফাঁস নেওয়া অবস্থায় সিদ্ধার্থকে পাওয়া যায়। দ্রুত তাকে উদ্ধার ক‌রে বালারহাট বাজা‌রের পল্লিচি‌কিৎসক মহব্বত হো‌সেনের কা‌ছে নি‌য়ে গে‌লে চি‌কিৎসক শিশুটিকে মৃত ঘোষণা ক‌রেন। প‌রে খবর পে‌য়ে পু‌লিশ গি‌য়ে লাশ উদ্ধার ক‌রে থানায় নি‌য়ে যায়।

ফুলবাড়ী থানার ও‌সি রা‌জীব কুমার রায় জানান, প্রাথ‌মিকভা‌বে ম‌নে হচ্ছে ওই শিক্ষার্থী আত্মহত্যা ক‌রে‌ছে। আমরা লাশ উদ্ধার করে আজ শ‌নিবার ময়নাতদ‌ন্তের জন্য কু‌ড়িগ্রাম মর্গে পাঠি‌য়ে‌ছি।

এ ঘটনায় গতকাল শুক্রবার রাতেই থানায় এক‌টি অপমৃত্যু মামলা দায়ের হ‌য়ে‌ছে ব‌লে জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন