Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ : অভিযুক্ত তরুণ আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ২:৪৬ পিএম

বিয়ের প্রলোভন দেখিয়ে ফাজিল প্রথম বর্ষের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
গতকাল শুক্রবার দিনগত রাতে নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার ভুক্তভোগী পরিবারের মৌখিক অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবক মনিরুল ইসলাম তারেককে (১৯) আটক করেছে পুলিশ। আটককৃত তারেক উপজেলার রামপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওয়াতী ভূঞা বাড়ির মো. খানের ছেলে।

পরে ভিকটিমের মা বাদী হয়ে গত রাত সাড়ে দশটার দিকে ধর্ষক ও তার সহযোগী চরকাঁকড়া ইউনিয়নের আহছান উল্যার ছেলে মো. নাহিদকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে জানা যায়, গত ২২ জানুয়ারি আটককৃত যুবক ওই মাদ্রাসা ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে অপহরণ করে বিয়ের প্রলোভন দেখিয়ে ফেনীর একটি আবাসিক হোটেলে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। পরে ওই ছাত্রীর পরিবার ঘটনাটি জানতে পেরে থানায় লিখিত অভিযোগ দায়ের করে।
কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ভিকটিমের পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

আটককৃত যুবককে আজ শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। এছাড়া এ ঘটনায় পলাতক আরও এক আসামিকে আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ