Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

‘মাজায় দড়ি লাগিয়ে এসকে সিনহাকে আনা হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৩:০৬ পিএম | আপডেট : ৩:৪৭ পিএম, ২৫ জানুয়ারি, ২০২০

মুক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক এমপি বলেছেন, সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহা ছিল একজন কুলাঙ্গার সে বিচার বিভাগের চেয়ারটা কুলশিত করেছে, তাকে মাজায় দড়ি লাগিয়ে এদেশে আনা হবে।

আজ (শনিবার) সকাল সাড়ে ১০টার দিকে এম সাইফুর রহমান অডিটরিয়ামে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের আওতাধীন মৌলভীবাজারের ৪ উপজেলা সদর, কুলাউড়া, কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন ও বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় সুধিজনের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মল্লিকা দে সভাপতিত্বে ও জেলা শিশু কর্মকর্তা জসীম উদ্দিনের পরিচালনায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ২ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ,মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমানসহ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ