Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ না হলে ৩০ লক্ষ শহীদের আত্মা শান্তি পাবেনা।- নৌপরিবহন প্রতিমন্ত্রী

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৪:১৫ পিএম

বাংলাদেশ সরকারের নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বির্নিমাণ না হলে ৭১-এর মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগ করা ৩০ লক্ষ শহীদের আত্মা শান্তি পাবেনা। দেশের স্বাধীনতা আনতে যারা আত্মত্যাগ করেছে। তাঁরা স্বাধীনতার স্বাদ পায়নি। আমরা স্বাধীনতার স্বাদ ভোগ করছি। তাই তাদের আত্মাকে শান্তি দিতে আমাদের দায়িত্ব নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ করতে হবে।

শনিবার সকালে বিরল উপজেলা পরিষদের মুক্তমঞ্চে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পদোন্নতিপ্রাপ্ত বিরলের দুই কৃতিসন্তান পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মেসবাহুল ইসলাম এবং ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নুরুল ইসলাম এর গণসংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিরল উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান। তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসাবে ভুষিত হয়েছে। তাঁর নেতেৃত্বে বাংলাদেশের উন্নয়ন এগিয়ে যাচেছ। তাঁর যোগ্য নেতৃত্বেই বাংলাদেশর মানুষ একদিন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আবুল কাশেম অরু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমান, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুফিয়া নাহার মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, আল্লামা আজাদ ইকবাল লাবু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাড. রবিউল ইসলাম রবি (এডিঃ পিঃপিঃ), যুবলীগের সভাপতি আব্দুল মালেক, ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন এবং ছাত্রলীগের সভাপতি সারোয়ারুল আসলাম রাসেল প্রমূখ।,

এসময় উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার মতিয়ার রহমান,উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) জোবায়ের মোঃ সোয়েব , বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব এবং স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ। গণসংবর্ধণা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও বিশেষ অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমানসহ অতিথি বৃন্দ শীতার্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌপরিবহন প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ