Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিসিএস ট্যাক্সেশন এসোসিয়েশনের সভাপতি রেজাউল মহাসচিব কায়ছার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৫:৩৪ পিএম

বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি মোঃ রেজাউল করিম চৌধুরী ও মহাসচিব মোহাম্মদ ফজলে আহাদ কায়ছার নির্বাচিত হয়েছেন। নির্বাহী পর্ষদের নির্বাচন ২০২০-২০২১ এ সভাপতি পদে ১০তম বিসিএস এর সদস্য কর কমিশনার মোঃ রেজাউল করিম চৌধুরী ও মহাসচিব পদে ২০ তম বিসিএস এর সদস্য যুগ্ম কর কমিশনার মোহাম্মদ ফজলে আহাদ কায়ছার নির্বাচিত হন। গত শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশন নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কর কমিশনার মো ইকবাল হোসেন, মোঃ নাজমুল করিম এবং জাতীয় রাজস্ব বোর্ডের প্রথম সচিব খন্দকার খুরশীদ কামাল, যুগ্ম মহাসচিব যুগ্ম কর কমিশনার ছায়িদুজ্জামান ভুঞা এবং মোঃ আমিনুল করিম মুন্সী, ট্রেজারার অতিরিক্ত কর কমিশনার কবির উদ্দীন মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে উপ কর কমিশনার গোলাম কিবরিয়া এবং সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক উপ কর কমিশনার মোঃ সাজ্জাদুল ইসলাম মীর মিঠু, দপ্তর সম্পাদক জাতীয় রাজস্ব বোর্ডের দ্বিতীয় সচিব (কর নীতি) বাপন চন্দ্র দাস, সহ-দপ্তর সম্পাদক উপ কর কমিশনার কে এম তানিম-উজ-জামান, গবেষণা সম্পাদক মোঃ মনিরুজ্জামান, সহ-গবেষণা অমিত কুমার দাস, সমাজ কল্যাণ সম্পাদক সাইয়ীদ ফাহদ আল করিম, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মোঃ সাজিদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ আসাদুজ্জামান, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক সৌমিত্র চক্রবর্তী, সাংস্কৃতিক সম্পাদক মিজ মোনালিসা শাহরীন সুস্মিতা, সহ-সংস্কৃতিক সম্পাদক মোঃ আল-আমিন, ক্রীড়া সম্পাদক শামীম বুলবুল, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুল্লাহ ইউসুফ নির্বাচিত হয়েছেন।

নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জাহিদ হাছান, মোঃ আলমগীর হোসেন, মোঃ আবু হান্নান দেলওয়ার, মোঃ লুৎফুল আজীম, মোঃ খাইরুল ইসলাম, ব্যরিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকী, রওনক জাহান, মনোয়ার আহমেদ, মোঃ আবু সাঈদ সোহেল, মোঃ মাসুদুর রহমান মাসুদ, মোহাম্মদ ওয়াহিদ ঊল্লাহ খান, মোঃ মাহমুদুল হাছান ভুইয়া, মোহাম্মদ নাঈমুর রসুল, মোঃ মিজানুর রাহমান, মোঃ জাফর ইমাম, মোঃ মেহেদি হাসান, সুলতানা হাবিব, মোঃ মুসতবা ইসতিয়াক, মোঃ আবু মুসা, মোঃ আহসান উল্লাহ রাসেল, এনামুল হাছান আল-নোমান, শাহিন সুলতানা, মহিবুল ইসলাম ভুইয়া, মনসুর আলি, মওদুদ আহম্মদ ভুইয়া, মারফত আলী, রাফাত তাহমিদ খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিএস ট্যাক্সেশন এসোসিয়েশন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ