Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তৌহিদুল আলম আইএফএন’র আন্তর্জাতিক করসপন্ডেন্ট নির্বাচিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৬:১২ পিএম

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. তৌহিদুল আলম খান মালয়েশিয়া হতে প্রকাশিত ইন্টারন্যাশনাল ইসলামিক ফাইন্যান্স নিউজ (আইএফএন)-এর আন্তর্জাতিক করসপন্ডেট নির্বাচিত হয়েছেন। মালয়েশিয়া হতে প্রকাশিত আইএফএন ইসলামিক ফিন্যান্সের উপর বিশ্বের সর্ববৃহৎ ও নেতৃস্থানীয় সংবাদপত্র হিসাবে সুপরিচিত। তৌহিদুল আলম ইন্সটিটিউট অব ইসলামিক ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স, যুক্তরাষ্ট্র হতে পোষ্ট গ্রাজুয়েট ডিপ্নোমা অর্জন করেন। এছাড়াও তিনি ইনস্টিটিউট অব কষ্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্টেন্ট (আইসিএমএবি) এর একজন ফেলো সদস্য ও বাংলাদেশে প্রথম সার্টিফাইড সাসটেইনেবলিটি রিপোর্টিং এস্যুরার (সিএসআরএ)। বাংলাদেশে প্রথম শরীয়া ভিত্তিক সিন্ডিকেশন ঋণ তাঁর নেতৃত্বে প্রাইম ব্যাংকের মাধ্যমে সম্পন্ন হয়।

তৌহিদুল আলম এ ছাড়াও সিংগাপুর হতে প্রকাশিত ‘এশিয়ান ব্যাংকিং এন্ড ফাইন্যান্স’ এর কন্ট্রিবিউটর এবং দেশী-বিদেশী জার্নালে ইসলামী ব্যাংকিং-এর উপর তার উল্লেখযোগ্য প্রকাশনা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ