Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

গাবতলীর বাগবাড়ীতে ধাওয়া-পাল্টা ধাওয়া ও বিক্ষোভ মিছিল

বিএনপির একতরফা কমিটি বাতিলের দাবীতে

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৬:২০ পিএম

গতকাল শনিবার বগুড়ার গাবতলী নশিপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি’কে কেন্দ্র করে বাগবাড়ী বন্দরে বিএনপির ২গ্রপ্রেুর মধ্যে ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিএনপি নেতা শাহীন সরকার’সহ কমপক্ষে ৩জন আহত হয়। এরপর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এখনো বাগবাড়ী বাজারে ২গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

এরপর ওই একতরফা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির নেতা ও পদবঞ্চিতরা বাগবাড়ী সড়কে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল বের করে। নশিপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মাহফুজার রহমান ফারুকের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য জাহিদুল ইসলাম জাহিদ, সাবেক সহ সভাপতি এ্যাডভোকেট ছানাউল্লাহ, সাবেক যুগ্ম সম্পাদক খায়রুল ইসলাম, সাবেক কোষাধক্ষ্য জহুরুল ইসলাম সজল, বিএনপির নেতা হায়দার আলী, শাহীন সরকার, জিয়াউর রহমান তালুকদার টুটুল, সিরাজুল ইসলাম, মাহফুজার রহমান, নয়ন মিয়া, আব্দুল মান্নান, শাহীন সরকার, ফজলুল হক, চাঁন মিয়া, রঞ্জু মিয়া, হাবিবুর বাবলু, বাচ্চু, যুবদল নেতা জাহাঙ্গীর আলম পোটল, আবু, মমিন, গেদা, ছাত্রদল নেতা খাইরুল, দুলাল, কামরুল, জাকিরুল, মুক্তার, আরাফাত, জুয়েল’সহ বিএনপি ও অংঙ্গদলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী প্রমূখ। উল্লেখ্য, গত ২৪শে জানুয়ারী নশিপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ