Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ঢাকার ভোটারদের উদ্দেশ্যে মির্জা ফখরুলের ভিডিও বার্তা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৭:১১ পিএম

ঢাকার দুই সিটির ভোটারদের উদ্দেশ্যে একটি ভিডিও দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ভিডিও বার্তায় দলটির মনোনীত দুই প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেনের পক্ষে ভোট চেয়েছেন তিনি। বিএনপির সাংস্কৃতিক টিমের প্রযোজনায় এটি তৈরি করা হয়। ভিডিও বার্তায় মির্জা ফখরুল বলেন, ওই নতুনের কেতন ওড়ে কালবৈশাখীর ঝড়, তোরা সব জয়ধ্বনি কর, তোরা সব জয়ধ্বনি কর’ বিদ্রোহী কবি কাজী নজরুলের সেই উচ্ছ্বাসময় ভাষণ আজ সর্বস্তরে তারুণ্যের জয়গান গাইছে, সবকিছুর সঙ্গে রাজনীতিকেও করেছে সমৃদ্ধ।

সেই লক্ষ্যে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের আদর্শে প্রতিষ্ঠিত, গণতান্ত্রিক আন্দোলনের আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সংগ্রামে উদ্দীপ্ত এবং তারুণ্যের প্রতীক তারেক রহমান রহমানের সৃজনশীলতায় নতুন পথে চলমান বিএনপির পক্ষ থেকে মেয়র নির্বাচনে ঢাকাবাসীর সামনে উপস্থাপন করছে দু’সম্ভাবনাময় আধুনিক প্রজন্মের দুই প্রতিনিধি অদম্য মেধাবী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন। যাদের পারিবারিক রাজনৈতিক ঐতিহ্য শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে, দুঃসময় যাক, দুর্ভাবনায় যাক, ঢাকাবাসী ফিরে পাক স্বার্থের রাজনীতি, হোক তুচ্ছ।

তিনি বলেন, এবার ঢাকায় নির্বাচনে ব্যালটে ধানের শীষে ভোট দিয়ে, অন্যায়- অসত্যকে পরাজিত করে ন্যায় সত্য ও সুন্দরকে বিজয় করে অন্ধকার দূর করে আলোর পথে চলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ