Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বালিয়াকান্দিতে দারোগার বাড়ীতে ডাকাতি, স্বর্ণালংকার লুট

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৭:২৯ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের আশ্চর্য্যপুর গ্রামের শনিবার রাত ২টার দিকে সাব-ইন্সপেক্টর অসীম মন্ডলের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে।

অসীত মন্ডলের স্ত্রী সপ্তমী মন্ডল জানান, শনিবার রাত ২টার দিকে বাড়ীর বিল্ডিংয়ের কেচি গেটের তালা ভেঙ্গে ৬ জন মুখোশধারী ডাকাক দল দৈশীয় অস্ত্র নিয়ে দরজার তালা ভেঙ্গে রুমে ঢুকে চাবির জন্য আমাকে বেদম মারপিট করে সাব বাক্স ভেঙ্গে এবং ঘরের মালামাল তছনছ করে সাড়ে ৩ ভড়ি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৬০-৭০ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়। ফরিদপুরের নগরকান্দা থানায় কর্মরত সাব-ইন্সপেক্টর অসীম মন্ডল জানান, বাড়ীতে ডাকাতির খবর পেয়ে আমি বাড়ী এসেছি। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি ছলছে। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়েদুল হক জানান, খবর পেয়ে সহকারী পুলিশ সুপার ( পাংশা সার্কেল) লাবীব আব্দুল্লাহসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন