Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

তেঁতুলিয়ায় মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আজিজনগড় কবি জসিম উদ্দীন সংসদ এর ব্যবস্থাপনায় বিজয় দিবস ভলিবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা, পুরস্কার বিতরণ, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ করা হয়। গত শুক্রবার বিকালে কবি জসিম উদ্দীন সংসদ এর ব্যবস্থাপনায় তেঁতুলিয়া বিজয় দিবস ভলিবল টুর্ণামেন্ট খেলা আজিজনগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। খেলাটি ভজনপুর মোহামেডান একাদশ বনাম আজিজনগড় কবি জসিম উদ্দীন সংসদ এর মধ্যে অনুষ্ঠিত হয়।
উক্ত খেলায় উভয় দলে দেশ বরেণ্য খেলোয়াররা অংশ গ্রহণ করে ৪টি ম্যচের মধ্যে ভজনপুর মোহামেডান একাদশ ৩-১ ম্যচে আজিজনগড় কবি জসিম উদ্দিন সংসদকে পরাজিত করে বিজয় ট্রফি অর্জন করে। খেলা শেষে কবি জসিম উদ্দীন সংসদ এর সভাপতি মো. সাইদুর রহমান বাবলু এর সভাপতিত্বে আলোচনা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. আব্দুল লতিফ তারিন ও অন্যান্য অতিথিদের উপস্থিতিতে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রেজাউল করিম শাহীন, বাংলাদেশ কৃষকলীগ পঞ্চগড় জেলার সভাপতি মো. তাজিরুল ইসলাম, সদর ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান, সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেধাবী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ