Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

সীতাকুÐে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

সীতাকুÐ (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রামের সীতাকুÐে আগুনে পুড়ে এক শিশু কন্যার মর্মান্তি মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত শিশুটির নাম শুপ্রভা বড়–য়া। তার বয়স (ছয় মাস)। গতকাল শনিবার দুপুরে উপজেলার সলিমপুর এলাকায় এঘটনা ঘটে।
সীতাকুÐ মডেল থানার জিডি সূত্রে জানা গেছে, সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুর ছিন্নমূল এলাকার বৌদ্ধ মন্দির পাহাড়ের ওপরে ওমান প্রবাসী স্বপন বড়–য়া তার স্ত্রী সুমী বড়–য়া, তিন মেয়ে ও এক ছেলেকে নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। সুমি বড়–য়া সকালে ঘর থেকে বের হলে এ সুযোগে তার ২ মেয়ে ও এক ছেলে চুলার আগুন নিয়ে খেলাধুলা শুরু করে। পরে অসাবধানতা বশত এক পর্যায়ে তাদের টিনসেড ঘরে আগুন লেগে যায়। এসময় দুই মেয়ে ও এক ছেলে ঘর হতে বের হয়ে চিৎকার করলে আশপাশের লোকজন পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। তবে পাহাড়ের উপর পানি স্বল্পতার কারনে আগুন নেভাতে দেরী হওয়ায় ঘরের ভিতর খাটের উপর শুয়ে থাকা শিশু কন্যা শুপ্রভা বড়–য়া আগুনে পুড়ে মৃত্যু হয় তার।
সীতাকুÐ মডেল থানার ওসি (তদন্ত) শামিম শেখ জানান, এঘটনায় তদন্ত করে বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ