Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কুলাউড়ায় বদরপুরী(রহ.)’র ঈসালে সওয়াব মাহফিল আজ

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মাওলানা আবু ইউছুফ মুহাম্মদ ইয়াকুব বদরপুরী (রহ.)’র ৬১তম ঈসালে সওয়াব উপলক্ষে আজিমুশ্বান জলছা অনুষ্ঠিত হবে আজ। দেশ বিদেশের ফুলতলী (রহ.)’র হাজার হাজার মুরিদীন-মুহব্বী কুলাউড়া আলালপুর আলহাজ আত্তর খান হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা প্রাঙ্গণে এই মাহফিলে সমবেত হবেন।

আজিমুশ্বান জলছায় সভাপতিত্ব করবেন ফুলতলী (রহ.)’র বড় ছেলে আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী। ফুলতলী (রহ.)’র ছাহেবজাদা, খলিফাগণ, ত্বরিকতের বুজুর্গগণ আজ সকাল থেকে আগামীকাল ফজর পর্যন্ত যিকির আজকারসহ মূল্যবান বয়ান পেশ করবেন।

ঐতিহাসিক এই মাহফিলে সবাইকে দলে দলে যোগদান করার আবেদন করেছেন আল্লামা মাওলানা নজমুদ্দীন চৌধুরী ও আল্লামা ফুলতলী (রহ.)’র খলিফা হযরত হাফিজ মো. মহসিন খান আলালপুরী।

এদিকে ইছালে সওয়াব আজিমুশ্বান জলছা সফল করার জন্য কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা কাজী ফজলুল হক খান সাহেদ সর্বস্তরের জনসাধারণের প্রতি আহবান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ