Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী
শিরোনাম

নারীদের নিরাপত্তা দিতে এই সরকার ব্যর্থ: রাশেদ খান মেনন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৯:৫১ পিএম

‘সরকারের নেতৃত্বে নারী থাকলেও নারীদের নিরাপত্তা দিতে এই সরকার ব্যর্থ। তারা প্রতিনিয়ত হয়রানির শিকার হচ্ছেন।’- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এ মন্তব্য করেছেন।

আজ শনিবার (২৫ জানুয়ারি) রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে ওয়ার্কার্স পার্টির বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রংপুর জেলা সভাপতি নজরুল ইসলাম হক্কানীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। এছাড়াও বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য মাহমুদুল হাসান মানিক, আমিনুল ইসলাম গোলাপসহ কেন্দ্রীয় ও বিভিন্ন জেলার নেতারা।

এ সময় রাশেদ খান মেনন বলেন, নারীরা সবসময় নির্যাতন, হয়রানি ও ধর্ষণের শিকার হচ্ছেন। ফলে দেশের কোথাও নারীদের কোনো নিরাপত্তা।

এদিকে রংপুরে পাইপ লাইনের মাধ্যমে গ্যাস সরবরাহ ও কৃষিভিত্তিক কলকারখানা গড়ে তোলার দাবি জানিয়ে রাশেদ খান মেনন আরও বলেন, রংপুরকে আর কতো অবহেলা সহ্য করতে হবে। এ অঞ্চলের মানুষ অবহেলার ফলে উন্নতির স্বাদ পাচ্ছে না। আশ্বাসেই আটকে আছে তিস্তা চুক্তি স্বাক্ষর। কিন্তু এর কোনো বাস্তবায়ন নেই। অবিলম্বে তিস্তা চুক্তি স্বাক্ষর করা হোক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেনন

২২ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ