Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘সরকার নির্বাচন ব্যবস্থাকে কলঙ্কিত করেছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বর্তমান আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, সরকার গণতন্ত্রের কথা বলে সকল গণতান্ত্রিক প্রতিষ্ঠান ধ্বংস করছে, মানুষের ভোটাধিকারের কথা বলে কারচুপির মাধ্যমে নির্বাচন করে নির্বাচন ব্যবস্থাকে কলঙ্কিত করছে, বাক স্বাধীনতার কথা বলে কথা বলার অধিকার কেড়ে নিচ্ছে। গতকাল শনিবার বেলা ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকার পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ছাত্রদল আয়োজিত মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

ফজলুর রহমান খোকন বলেন, ১/১১’র সরকারের সময় জিয়া পরিবারের ওপর যে নির্যাতন নিপীড়ন নেমে এসেছিল তার মাধ্যমে জিয়া পরিবারের কনিষ্ঠ সন্তান আরাফাত রহমান কোকোর মৃত্যু হয়েছিল। এটি ছিল সেই সরকার যারা বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের আন্দোলনের ফসল। তাই ১/১১ সরকার জিয়া পরিবারের ওপর যে নির্যাতন শুরু করেছিল এই সরকার তার ধারাবাহিকতা রক্ষা করেছে। তারা বেগম জিয়াকে মিথ্যা মামলায় কারাবন্দী করে রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ