Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

নির্বাচিত হলে ঢাকা হবে সবুজ : আতিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আপনারা আমাকে উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিন। আমাকে নির্বাচিত করলে একটি আধুনিক, সচল, সবুজ ঢাকা গড়ে তুলব। গতকাল রাজধানীর গুলশান হেলথ ক্লাব পার্কে নির্বাচনী গণসংযোগ থেকে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে মাদক থেকে দ‚রে রাখতে হলে সঠিক পরিবেশে বেড়ে ওঠার সুযোগ করে দিতে হবে। আমি সেই সুযোগ সৃষ্টি করতে চাই। উত্তর সিটি করপোরেশন এলাকায় বর্তমানে ২৪টি পার্ক রয়েছে। আমি নির্বাচিত হলে আরও ২৪টি পার্ক গড়ে তোলা হবে। এই উন্নয়নে নৌকায় ভোট দেওয়ার বিকল্প নেই।

আতিক বলেন, রাজধানীতে নাগরিকদের নিরাপত্তা যেমন নিশ্চিত করা হবে। তেমনি খেলাধুলার জন্য থাকবে পর্যাপ্ত মাঠ, পার্ক। আমি চাই আমাদের আগামী প্রজন্ম বেড়ে উঠুক সুস্থতায়।

সিটি নির্বাচনের বাকি ছয় দিনে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে নেতা–কর্মীদের প্রতি তিনি আহ্বান জানান। তিনি বলেন, রোববার আমার নির্বাচনী ইশতেহার দেব। সেখানে চমক থাকবে। আর সচল, সুস্থ ও মানবিক ঢাকা গড়ার অঙ্গীকার থাকবে।

তিনি বলেন, আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী। আমি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে বলতে পারি বিজয়ী হলে প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করব ইনশাল্লাহ। তাই আগামী ১ ফেব্রুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করার আহ্বান জানাচ্ছি। এসময় উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, এস এ মান্নান কচি, ১৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মফিজুর রহমান প্রমুখ।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৭ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ