Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

পৃথক অগ্নিকাণ্ডে গাজীপুরে পুড়ল দোকান আর গুদাম

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১১:৩৭ এএম

পৃথক অগ্নিকাণ্ডে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখণ্ড প্রশিকামোড় ও মাওনা বাজারে পুড়ে গেছে একটি বস্তার গুদাম ও একটি চায়ের দোকান। রোববার ভোর ৩টার দিকে বস্তার গুদাম এবং আজ রবিবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে মাওনা বাজারে চায়ের দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন সূত্র জানায়, পৌর এলাকার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের প্রশিকা মোড় এলাকায় রাত ৩টার দিকে সানোয়ার হোসেন সানুর বস্তার গুদামে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই গুদামের সব বস্তা পুড়ে ছাই হয়ে যায়। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা যায়নি।

অপরদিকে, আজ রবিবার (২৬ জানুয়ারি) সকালে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের মাওনা বাজারে গ্যাস সিলিন্ডারের আগুনে বাচ্চু মিয়ার চায়ের দোকান পুড়ে যায়। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই মালামালসহ পুড়ে যায় দোকানটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ