Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাছ ধরতে পুকুরে জাল ফেলতেই উঠল ৭০ বোমা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১২:৫৯ পিএম

ভারতের পশ্চিবঙ্গের কোচবিহারের দিনহাটায় পুকুর থেকে বিপুল পরিমাণ বোমা উদ্ধার হয়েছে। মাছ ধরার জন্য দিনহাটার ভেটাগুড়িতে একটি পুকুর জাল ফেলতেই ৭০টি বোমা উঠে আসে। এ ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।
জিনিউজ জানায়, শনিবার পুকুরে মাছ ধরতে নেমেছিলেন স্থানীয় কয়েকজন মৎস্যজীবী। কিন্তু পুকুরে জাল ফেলার পর উঠে আসে বোমা। পুকুরের মধ্যে বোমা পড়ে থাকতে দেখে আতঙ্ক ছড়ায় এলাকায়।
এসময় তাদের চিৎকারে জড়ো হয় গ্রামের মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। পরে বোমা উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।
প্রসঙ্গত গত বছরের এপ্রিল-মে মাসে লোকসভা নির্বাচনের পর থেকে উত্তপ্ত হয়ে উঠেছে দিনহাটার ভেটাগুড়ি। এলাকা দখলের লড়াইকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপির মধ্যে মাঝে মাঝেই সংঘর্ষের খবর পাওয়া গেছে। পুলিশের গাড়ি লক্ষ্য করে চলেছে গুলিও। এসবের মধ্যে ৭০টিরও বেশি বোমা উদ্ধার হওয়ায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিমবঙ্গ

১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ