Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মাগুরায় আধিপত্য বিস্তার নিয়ে আ’লীগের সংঘর্ষে নিহত ১

প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : মাগুরার মহম্মদপুর উপজেলার আওনাড়া গ্রামে ক্ষমতাসীন আওয়ামী লীগের দু'পক্ষের সংঘর্ষে আকবর হোসেন (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য নিহত হয়েছেন।
তবে পুলিশের দাবি, অবসরপ্রাপ্ত সেনা সদস্য আকবর হোসেন পদদলিত হয়ে অথবা স্ট্রোকে মারা যেতে পারেন। বৃহস্পতিবার রাতের এ সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। উভয়পক্ষের ৯টি বাড়িতে ভাংচুর ও লুটের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১৩ জনকে আটক করেছে। এলাকাবাসী জানায়, আধিপত্য বিস্তার নিয়ে দীঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান স্থানীয় আওয়ামী লীগ নেতা আছাদুজ্জামান আছাদ এবং সাবেক ইউপি সদস্য স্থানীয় আওয়ামী লীগ নেতা জাফরের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু'পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই আকবর হোসেন মারা যান। আর আহত ২০ জন স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
মহম্মদপুর থানার ওসি রিয়াজুল ইসলাম বলেন, অবসরপ্রাপ্ত সেনা সদস্য আকবর হোসেন পদদলিত হয়ে অথবা স্ট্রোকে মারা যেতে পারেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ