Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে নড়াইলে র‌্যালি

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনের মেগা প্রকল্প “উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন”একনেকে অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে র‌্যালি শেষে স্বারকলিপি প্রধান করা হয়েছে। গতকাল রোববার সকালে নড়াইল সরকারি টেকনিকাল স্কুল ও কলেজের আয়োজনে কলেজ চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়। এখানে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাহাবুবুর রশিদের কাছে স্বারকলিপি প্রদান করেন নড়াইল সরকারি টেকনিকাল স্কুল ও কলেজের অধ্যক্ষ মীর মোস্তাক মাহমুদসহ কলেজের শিক্ষকবৃন্দ।

র‌্যালি শেষে প্রিন্সিপাল মীর মোস্তাক মাহমুদ বলেন, উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন একনেকে অনুমোদন দেয়ায় কারিগরি শিক্ষার ইতিহাসে এক অনন্য মাইলফলক। এ প্রকল্প বাস্তবায়িত হলে প্রতিটি প্রতিষ্ঠানে ১০৮০ জন শিক্ষার্থী হিসেবে মোট ৩ লাখ ৫৫ হাজার ৩২০ জন শিক্ষার্থী কারিগরি শিক্ষায় অংশগ্রহনে সুযোগ পাবে।

র‌্যালিতে ৫ শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। নড়াইল সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ এবং নড়াইল জেলায় অবস্থিত বেসরকারি পর্যায়ে এমপিওভ‚ক্ত কারিগরি প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে এ অভিনন্দন জাননো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন