Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজাপুরে বসতবাড়িতে দুর্ধর্ষ চুরি

৬০ ভরি স্বর্নালংকার ও নগদ প্রায় সাড়ে ৬ লক্ষ টাকা লুট

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১০:০৯ পিএম | আপডেট : ১০:১২ পিএম, ২৬ জানুয়ারি, ২০২০

ঝালকাঠির রাজাপুর উপজেলার বাগড়ি ইউসা পেট্রোল পাম্পের বিপরীতে মৃত পুলিশ সদস্য আনিসুর রহমানের বসতগৃহে বসতঘরে আজ ২৬ জানুয়ারী রবিবার দিবাগত রাত সাড়ে ৭ টার দিকে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে৷ এ সময় ঘরে থাকা ৬ লক্ষ ৪৫ হাজার নগদ অর্থ ও ৬০ ভরি স্বর্নালংকার সহ মালামাল নিয়ে যায়৷ রাজাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন৷ মৃতআনিসুর রহমানের স্ত্রীমাকসুদা বেগম জানায়,তার ২ টি সন্তান,একটি ছেলে একটি মেয়ে।ছেলে মেয়ে ইতালীর নাগরিকত্ব প্রাপ্ত।সম্প্রতি ছেরে বিবাহ করিয়েছি।আজ সন্ধ্যায বাসায় তালা বদ্ধ করে সবাই বাহিরে বেড়াতে যাই।ঘন্টা খানেক পরে বাসায় এসে দেখে কেচিগেট তালা ভাঙ্গা,দরজা ভেঙ্গে,১০ টি আলমিরা, ড্রয়ার ভেঙ্গে রক্ষিত ৬০ ভরি অলংকারও নগদ অর্থ ৬ লক্ষ ৪৫ হাজার টাকা নিয়ে যায়।দাবী শাড়ী কাপড় চোপর, অন্যকিছু নেয়নি।তবে রিপোর্ট লেখা পর্যন্ত এঘটনা সন্দেহে পুলিশ কাউকে আটক করতে পারেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ