Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চকরিয়ায় আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালীতে আওয়ামী লীগ নেতা নুরুল হুদাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৩০ জুন ) রাত সাড়ে ১২টার দিকে টোটিয়া খালীপাড়া মসজিদের রাস্তায় এ ঘটনা ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বদরখালী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সহ-সভাপতি ও মা মণি ক্লথ স্টোর নামের একটি প্রতিষ্ঠানের মালিক আওয়ামী লীগ নেতা নুরুল হুদা (৪৫) কে কেবা কারা গলা কেটে নির্মমভাবে হত্যা করেছে পুলিশ পুলিশ এখনো তার কোন হদিস পায়নি।
বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার সময় পথিমধ্যে টোটিয়া খালীপাড়া মসজিদের রাস্তা নামক স্থানে তাকে জবাই করে নির্মম ভাবে হত্যা করে মৃত দেহ ফেলে রাখে দুর্বৃত্তরা।
পেকুয়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ নেতা নুরুল হুদার মৃত দেহ উদ্ধার করা হয়েছে। কারা কিভাবে এবং কেন হত্যা কান্ডটি সংগঠিত করেছে সে ব্যাপারে কিছুই জানাতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ