Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোবিপ্রবিতে শিক্ষা সমাপনী অনুষ্ঠান

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ১১তম ব্যাচের ‘স্মৃতির রং হোক গাঁঢ়, নোবিপ্রবি - ১১ শীর্ষক ‘শিক্ষা সমাপনী’ (র‌্যাগ ডে) অনুষ্ঠানের উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. মো. দিদার-উল-আলম। গতকাল রোববার সকালে এ উপলক্ষে আয়োজিত র‌্যালিতে অংশ নেন তিনি। নোবিপ্রবি ১১তম ব্যাচের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা তিনদিনব্যাপী (২৬, ২৭ ও ২৮ জানুয়ারি) ওই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানকে ঘিরে বর্ণাঢ্য সাজে সেজেছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। ক্যাম্পাসের গোল চত্ত¡র ও স্থাপনাসমূহের দেয়ালে নানা চিত্রকর্ম অঙ্কন করেছে বিশ্ববিদ্যালয়ের বিদায়ী শিক্ষার্থীরা। উৎসবের প্রথমদিন স্মারকগ্রন্থ বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি, ক্যাম্পাস ক্লিনিং ক্যাম্পেইনসহ র‌্যাগ ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। উৎসবের দ্বিতীয় দিন আজ সোমবার রঙ উৎসব, ট্রাক র‌্যালি, সাংস্কৃতিক পর্ব ও বিদায় অনুষ্ঠান এবং উৎসবের শেষদিন মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোবিপ্রবি

৮ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ