Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ নিহত-২ আহত ৫০

প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের জয়পুরা এলাকায় আজ শুক্রবার বেলা ১১টার দিকে দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ও আহত হয়েছে অনন্ত ৫০জন। তবে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে অনেকেই জানিয়েছেন।
জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ভিলেজ লাইন (ঢাকা মেট্রো -জ-১৪-১০৭৬) এবং মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস শুভযাত্রা (ঢাকা-জ-১১-০১৬৬)পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক মারাত্মক দুর্ঘটনা সংঘটিত হয়।এতে দু’টি বাসের সামনে দুমড়ে মুচড়ে যায়। এতে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেয়ার পথে দুই জন মারা গেছে বলে খবর পাওয়া গেছে এবং আহত হয়েছে অন্তত: ৫০ জন। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে ৮-১০ জনের অবস্থা আশংকাজনক।
এ সময় ঢাকা-আরিচা মহাসড়কে প্রায় ১০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ-র‌্যাব সদস্যরা প্রায় দেড় ঘণ্টা চেষ্টা করে যানজট নিরসন করে। দুর্ঘটনা কবলিত এলাকায় পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিস ও সেনা সদস্যদের উপস্থিতি লক্ষ্য করা যায়। ধামরাইয়ের আওয়ামীলীগ নেতা বালিথার সিদ্দিকুর রহমান সহ আহতরা হলেন, উপজেলার আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের কর্মচারী ইকুরিয়া গ্রামে জিল্লুর রহমান (৫৫), মানিকগঞ্জের দৌলতপুরের ধামশা গ্রামের কামাল উদ্দিন (৪৫) ও আয়শা বেগম (১৪), মানিকগঞ্জের বাদশা মিয়া, গোয়ালন্দের জুলেখা বেগম (৩০), ঝিটকার জাহাঙ্গীর আলম (৪৫), রাজবাড়ীর জিয়াউর রহমান (৪৫), সাতক্ষীরার মোঃ সুমন (৩৫), ধামরাইয়ের ঘোড়া কান্দার আলমগীর (২৫), মানিকগঞ্জের নাছিমা (৩৫), ঘিওরের স্মৃতি (২২), রাশেদ (৪৫), তাসলিমা (৪০), তামিম (৪), নিরব (৩), রাব্বী (১৫), হাওয়া (২৫), সাবিনা (২০), আলী হোসেন (৩৫), আফসানা (৩০), জুলেখা (৩০), নুরহাজান বেগম (২৫), বাতাসী বেগম (১৫), মমতাজ (৪০) ও ইতি (৩৫)। এ ছাড়াও আহত অনেকের নাম ঠিকানা পাওয়া যায়নি। তবে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে ধারণা করা হচেছ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ