Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সেনবাগে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ১১:১৯ এএম

সেনবাগ পৌরসভার একটি পুকুর থেকে তূর্জয় সরকার নামের তিন মাস দশ দিন বয়সী এক পুলিশ কনেস্টবলের ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত তূর্জয় সরকার সেনবাগ থানার পুলিশ কনেস্টবল সুমন সরকারের ছেলে।
পুলিশ জানায়, কনেস্টবল সুমন সরকার তার পরিবারের সাথে পৌরসভার বিন্নাগনি এলাকায় ভাড়া বাসায় থাকতো। রবিবার সন্ধ্যায় বাসার পাশের দোলনায় শিশু তূর্জয় সরকারকে শুয়ে রেখে বাথরুমে যায় সুমনের স্ত্রী। বাথরুম থেকে ফিরে এসে দোলনায় তূর্জয়কে দেখতে না পেয়ে কক্ষে ঘুমে থাকা সুমনকে ডেকে তূর্জয়ের কথা জিজ্ঞেস করে তার স্ত্রী। পরে আশপাশে খোজাখুঁজি করে তূর্জয়ের কোন সন্ধান না পেয়ে বাসার বাহিরে খুঁজতে থাকে তারা। এর এক পর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে বাসা থেকে কিছুটা দূরের একটি পুকুরের মধ্যে তূর্জয়ের ভাসমান লাশ দেখতে পেয়ে উদ্ধার করে তারা।
সেনবাগ থানার ওসি মো: মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় নিহতের বাবা কনেস্টবল সুমন সরকার বাদী হয়ে অজ্ঞাত একাধিক ব্যক্তির নামের থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন