Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

বৃষ্টিতে টস হতে দেরি

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ২:৫৫ পিএম

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটিতে বৃষ্টির কারণে টস হতে দেরি হচ্ছে। বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় টস হওয়ার কথা ছিল। কিন্তু লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বৃষ্টি বাঁধায় পেছাল টস। আজ (সোমবার) সিরিজের শেষ ম্যাচটি টাইগারদের জন্য হোয়াইটওয়াশ এড়ানোর লড়াই। জিতলে মিলবে সান্ত্বনার জয়।

পাকিস্তানের বিপক্ষে সিরিজ এক ম্যাচ হাতে রেখেই হাতছাড়া হয়েছে বাংলাদেশের। ২-০ ব্যবধানে হেরেছে লাল সবুজ বাহিনী। প্রথম ম্যাচে ৫ উইকেটে হারের পর দ্বিতীয় ম্যাচে হেরেছে ৯ উইকেটের বড় ব্যবধানে!

পাকিস্তানের মাটিতে কখনোই জিততে পারেনি বাংলাদেশ। এবার সিরিজ জয়ের স্বপ্ন নিয়ে পাকিস্তান সফরে যাওয়া। কিন্তু উল্টো সিরিজ হার হয়ে গেছে। এখন এক ম্যাচ জিতে অন্তত পাকিস্তানে প্রথমবার জেতার স্মৃতি নিয়ে দেশে ফেরা গেলেই হলো। নাহলে আবারও খালি হাতেই ফিরতে হবে বাংলাদেশ দলকে।

বাংলাদেশের সম্ভব্য একাদশ : তামিম ইকবাল, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, আমিনুল ইসলাম বিপ্লব, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

পাকিস্তানের সম্ভব্য একাদশ : বাবর আজম (অধিনায়ক), আহসান আলী, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শাদাব খান, হারিস রউফ, শাহীন শাহ আফ্রিদি, ও মোহাম্মদ হাসনাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন