Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় প্রধান শিক্ষককে পিটিয়ে আহত

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ২:৫৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার সূর্য্যমনি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রোববার বিকেলে অসীম কুমার বিশ^াস (৩৩) নামের এক প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। স্থানীয়রা আহত শিক্ষককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শিক্ষক অসীম উপজেলার সূর্য্যমনি গ্রামের অমল চন্দ্র বিশ^াসের ছেলে ও ৬৪ নং সূর্যমনি বোর্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
জানাযায়, উপজেলার সূর্য্যমনি গ্রামের শিক্ষক অসীম কুমার বিশ^াসের সাথে প্রতিবেশী মৃত আ. রব ফকিরের ছেলে বাদল ফকিরের সাথে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। রোববার বিকেলে শিক্ষক অসীম কুমার বিশ^াস তাদের ভোগ দখলীয় জমিতে লেট্রিন সংস্কারের কাজ করছিল। এসময় বাদল ফকির কাজে বাঁধা দেন। এনিয়ে বাক-বিতন্ডার এক পর্যায়ে বাদল ফকির শিক্ষক অসীম কুমারকে লাঠি দিয়ে এলোপাথারি পিটিয়ে গুরুতর আহত করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মঠবাড়িয়ায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা
মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কে এম লতিফ ইনষ্টিটিউশনের ৪ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সোমবার সকালে শুরু হয়েছে। বিদ্যালয় মাঠে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন মঠবাড়িয়া সরকারী কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বরের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ^াস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, প্রবীন শিক্ষক নূর হোসেন মোল্লা, সাবেক সদস্য সালাউদ্দিন ফারুক, উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান শিক্ষক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ