Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

ব্রায়ান্টকে গোল উৎসর্গ নেইমারের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৪:৫০ পিএম

ফরাসি লিগ ওয়ানে গতকাল (রোববার) লিলের বিপক্ষে ২-০ গোলের জয় পায় বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। দুটি গোলই করেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। জোড়া গোলের পর বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার ডান হাতের দুই ও বাঁ হাতের চার আঙুল উঁচিয়ে ধরে একটু ভিন্ন উদযাপন করেন। ম্যাচের ২৮তম মিনিটে প্রথম গোল। আর ৫২তম মিনিটে পেনাল্টি থেকে দ্বিতীয় গোলের পর এমন ভিন্ন উদযাপন করেন নেইমার। আসলে ‘২৪’ সংখ্যাটি বোঝাতে চেয়েছেন তিনি।

আমেরিকান বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্টের জার্সি নম্বর ২৪। আমেরিকার সময় রোববার সকালে লস অ্যাঞ্জেলেসে এক হেলিকপ্টার দুর্ঘটনায় ব্রায়ান্ট ও তার ১৩ বছরের মেয়ে জিয়ান্না নিহত হন। তাকে শ্রদ্ধা জানাতেই এমন উদযাপন করেন নেইমার। উদযাপন নিয়ে ব্রাজিলিয়ান তারকা বলেন, ‘হাফ টাইমের সময় আমি খবরটা শুনি। শুধু বাস্কেটবল নয় সমগ্র ক্রীড়া জগতের জন্যই এটা অতীব দুঃখের খবর। আমি তাকে চিনতাম। উদযাপনটা তার জন্যই। আশা করি পরপারে শান্তিতে থাকবেন তিনি।’

ব্রায়ান্ট ও তার মেয়ে জিয়ান্নার প্রতি বিদায়ী বার্তা দিয়েছেন বর্তমান ফুটবল দুনিয়ার সেরা দুই তারকা লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজেদের অফিশিয়াল টুইটার থেকে শোকাচ্ছন্ন বার্তা প্রকাশ করেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন