Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

বরিশালে র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্র মাদক সহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৭:৩০ পিএম

আগ্নেয়াস্ত্র ও মাদক সহ বরিশালে শীর্ষ সন্ত্রাসী মো. আরিফ খন্দকারকে গ্রেফতার করেছে র‌্যাব- ৮। রোববার রাত ১২টায় নগরীর ভাটারখাল এলাকায় কোষ্ট গার্ড জেটি সংলগ্ন বলোকায় অভিযান চালিয়ে আরিফকে গ্রেফতার করা হয়েছে বলে র‌্যাব-৮ জানিয়েছে। বরিশালের বিভিন্ন থানায় ১৪টি মামলার আসামী গ্রেফÍারকৃত আরিফ খন্দকারের কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন, ৯৩ পিস ইয়াবা এবং ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধারের কথা জািনয়েছে র‌্যাব। সে বরিশাল সদর উপজেলার চরকাউয়া গ্রামের মৃত কাশেম খন্দকারের ছেলে। 

র‌্যাব-৮ প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভাটারখাল সংলগ্ন কোষ্টগার্ডের জেটি এলাকায় অভিযান চালিয়ে আরিফ খন্দকারকে গ্রেফতার করা হয়। পরে তার দেহ তল্লাসী করে ঐলসব আগ্নোয়াস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৮ এর উপ সহকারী পরিচালক মো. লুৎফর রহমান বাদী হয়ে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ