Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জের হযরতপুরে বুড়িগঙ্গার শাখা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৮:৩২ পিএম

ঢাকার কেরানীগঞ্জে হযরতপুরে বুড়িগঙ্গার শাখা নদী থেকে অজ্ঞাত নামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকরে আনমানিক বয়স হবে প্রায় ৩২বছর। আজ সোমবার (২৭জানুয়ারি) দুপুরে হযরতপুর ইউনিয়নের আলীপুর ব্রীজের নীচে নদীতে ভাসমান অবস্থায় ওই যুবকের লাশটি উদ্ধার করা হয়। পরে কলাতিয়া ফাঁড়ির পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে।

কলাতিয়া পুলিশ ফাঁড়ির এসআই মোঃ চুন্নু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, এলাকাবাসী আলীপুর ব্রীজের নীচে বুড়িগঙ্গা শাখা নদীতে একটি লাশ ভাসতে দেখে ফাঁড়িতে খবর দেয়। খবর পেয়ে তারা দ্রুত সেখানে গিয়ে ভাসমান অব্স্থায় ওই যুবকের লাশটি উদ্ধার করে। নিহত যুবকরে পরনে ছিল কালাার চেক ফুল শার্ট ও একটি জিন্সের প্যান্ট। লাশটি ফুলে যাওয়ায় তার শরীরে আঘাতের চিহ্ন ভালভাবে বোঝা যায়নি। ময়না তদন্তের রিােপর্ট ছাড়া এই মুহুর্থে যুবকটির মৃত্যুর সঠিক কারন বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ