Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

নির্বাচনে বিএনপি-জামাত সহিংসতা ঘটাতে পারে: এইচটি ইমাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৮:৩৯ পিএম

উৎসব মূখর পরিবেশে ভোটের প্রত্যাশা করে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উদেষ্টা এইচটি ইমাম বলেছেন,  নির্বাচনকে ঘিরে সহিংসতা ঘটাতে পারে বিএনপি-জামাতের ক্যাডাররা। ইসিকে আমরা বলেছি বিএনপি জামাতের সন্ত্রাসীদের গ্রেপ্তারের ব্যবস্থা করতে।

সোমবার (২৭ জানুয়ারি) নির্বাচন কমিশন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার সঙ্গে আওয়ামী লীগ প্রতিনিধিদলের বৈঠক শেষে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এইচ টি ইমাম বলেন, ‘টিকাটুলির ঘটনা পূর্বপরিকল্পত, সেখানে বিএনপি কর্মীরা আওয়ামী লীগের উপর হামলা করেছে। ভিডিওতে পরিস্কার দেখা গেছে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক আওয়ামী লীগের নেতা কর্মীদের উপর হামলা করেছেন।’

এ সময় নির্বাচনী পরিবেশ প্রশ্নে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গাীর কবির নানক বলেন, ‘আচরণবিধি পুরোপুরি ভাবে মেনে চলছে আওয়ামী লীগ। নির্বাচনী পরিবেশ খুব ভালো। বিএনপি নির্বাচনী পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে।’

তিনি বলেন, ‘নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে বিএনপি।’

 


 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ২৭ জানুয়ারি, ২০২০, ৯:১৫ পিএম says : 0
    আসলে কি এ ঘটনা সত্য? মিডিয়া সঠিক তথ্য সম্প্রচার করছেনা কেন?আমরা জনগন সঠিক ঘটনা জানতে চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন