Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মুজিববর্ষ উদযাপনে রামগড়ে পিঠা উৎসব

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

খাগড়াছড়ির রামগড়ে সপ্তাহব্যাপী বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপনের প্রস্তুতি উপলক্ষে রামগড় আবাসিক এলাকাবাসীর আয়োজনে এবং রামগড় খেলোয়াড় কল্যাণ সমিতির সার্বিক সহযোগিতায় ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও শীতকালীন পিঠা উৎসবের উদ্বোধন করা হয়েছে।
গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার সময় রামগড় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহŸায়ক ও পৌর আ.লীগের সভাপতি রফিকুল আলম কামালের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে শুভ উদ্বোধন করেন উপজেলা আ.লীগের সভাপতি মো. মোস্তফা হোসেন।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, থানার ওসি মোহাম্মদ সামসুজ্জামান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, পৌর আ.লীগের সম্পাদক আব্দুল কাদেরসহ প্রমুখ।
আমন্ত্রিত অতিথিরা টুর্নামেন্ট উদ্বোধনের পর পিঠা দিয়ে সাজানো বিভিন্ন স্টল পরিদর্শন করেন। পরে রংতুলি একাডেমির সহযোগিতায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠান পরিচালক রামগড় খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি সাংবাদিক মো. নিজাম উদ্দিন জানান, রামগড়ের ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করার লক্ষে শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্টের পাশাপাশি প্রথমবারের মতো ঐতিহ্যবাহী পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে। এ আয়োজন সপ্তাহব্যাপী চলমান থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উৎসব

২৪ জানুয়ারি, ২০২০
২১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন