Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুরাদনগরে মিলাদ মাহফিল

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার কামাল্লা মদিনাতুল উলুম ফাযিল (ডিগ্রি) মাদরাসায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে গতকাল সোমবার দুপুরে বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান মেহমান ছিলেন ইসলামী আরবী বিশ^দ্যিালয় ঢাকা’র উপচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহ্সান উল্লাহ্।

মাদরাসা পরিচালনা পরিষদের সভাপতি ও কামাল্লা দরবার শরীফের পীর মাওলানা খন্দকার হাবিবুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন উত্তর বাড্ডা কামিল মাদরাসার প্রধান মুহাদ্দিস মাওলানা মুফতী বদিউল আলম সরকার। বক্তব্য রাখেন মাদরাসার বাংলা প্রভাষক এস এম আব্দুল্লাহ, রাষ্ট্রবিজ্ঞান প্রভাষক শিবলী শরীফ, দাখিল পরীক্ষার্থী মেহেদী হাসান ও দশম শ্রেণির ছাত্র আবু কাউছার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ তাজুল ইসলাম ও নাতে রসুল (সা:) পাঠ করেন ওমর ফারুক। সহকারী শিক্ষক মোর্শেদ আলমের উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আলহাজ¦ ফিরোজ খান, মাদরাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি মাওলানা খন্দকার সাইফুর রহমান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইবরাহিম খলিল সরকার, মুরাদনগর কলেজের বাংলা প্রভাষক ড. মনিরুজ্জামান, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান ও কামাল্লা হাইস্কুলের প্রধান শিক্ষক আবুল বাশার খান প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ